ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

প্রবাসী স্বামীকে নিয়ে বাড়ি ফেরা হলো না স্ত্রীর 

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২২, ২১:৪৫

প্রবাসী স্বামীকে নিয়ে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফেনীতে ফিরছিলেন স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫)। সঙ্গে ছিলেন স্বজনেরাও। কিন্তু স্বামীকে নিয়ে বাড়ি আর ফিরতে পারলেন না তিনি। তাদের বহনকারী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে চালক ও জান্নাত মারা যায়। আহত হয়েছেন আরও কয়েকজন।

শনিবার (২৪ ডিসেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নোয়াখালীর সেনবাগ উপজেলার দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের আবদুল মতিন বাবুল মিয়ার ছেলে মাইক্রোবাসচালক ইমাম হোসেন রিপন (২৩) এবং ফেনীর দাগনভুঞা উপজেলার সেবারহাট এলাকার গোবিন্দপুর গ্রামের কুয়েত প্রবাসী বেলাল হোসেনের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৬)। আহতরা হলেন বেলায়েত হোসেন (৪৫) সাবের হোসেন (১৪), সাব্বির হোসেন (১০), ফাহমিদা আক্তার (২২) শরিফ উদ্দিন (৩০) ও লিমন হোসেন (৮)।

মহিপাল হাইওয়ে থানার ওসি মোস্তফা কামাল জানান, আজ শনিবার ভোরে সড়ক দুর্ঘটনায় ১ নারীসহ দুইজন নিহত ও ৬ জন আহত হয়েছেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতের স্বজনরা জানান, ছুটিতে বেলায়েত হোসেনের কুয়েত থেকে বাড়ি আসার খবর পেয়ে তাকে আনতে সপরিবারে ঢাকা বিমানবন্দর যান স্ত্রীসহ স্বজনরা। বেলায়াতকে নিয়ে বাড়ি ফেরার পথে সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সীমান্তের মোহাম্মদ আলী বাজার এলাকার পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে চালক নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে জান্নাতুল ফেরদৌস (৩৫) মারা যান।

ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল খায়ের মিয়াজী জানান, আহত প্রবাসী স্বামীসহ অপর ৬ জনকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ