ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

যুবলীগ নেতার গুদাম থেকে সিলগালা করা ১১২৪ বস্তা চাল উধাও

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২২, ২৩:০৭

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কালিতলা এলাকার এক যুবলীগ নেতার গুদাম থেকে ভ্রাম্যমাণ আদালতের জব্দ করা ১১২৪ বস্তা চাল উধাও হয়ে গেছে।

বৃহস্পতিবার বিকালে সিলগালা করা গুদাম খুললে চালের বস্তা উধাওয়ের ব্যাপারে জানাজানি হয়। প্রশাসন বলছে, সিলগালা করার সময় গুদামে এক হাজার ১৩০ বস্তা চাল ছিল। এখন মাত্র ৬ বস্তা চাল পাওয়া গেছে। তদন্ত শেষে পুনরায় গুদামটি সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম।

এর আগে গত ৩০ নভেম্বর জেলা প্রশাসনের একটি ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে সারিয়াকান্দির চাল ব্যবসায়ী যুবলীগ নেতা শাহাদত হোসেন (৩১) ও তার ছোট ভাই শাহীন আলমের (২৮) গুদাম থেকে সাশ্রয়ী মূল্যে বিক্রয় ও বিতরণযোগ্য সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১ হাজার ১৩০ বস্তা চাল জব্দ করেন।

সারিয়াকান্দি উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দেওয়ান আতিকুর রহমান জানান, গুদামে ১১৩০ বস্তা চালসহ গুদাম সিলগালা করা হয়েছিল। বৃহম্পতিবার বিকালে গুদামের সিলগালা খুলে মাত্র ৬ বস্তা চাল পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজাউল করিম জানান, এ ব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দেওয়ান আতিকুর রহমান বাদী হয়ে থানায় অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে ।

সারিয়াকান্দি থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আশরাফুল আলম জানান, সিলগালা করা গুদাম থেকে চালের বস্তা উধাওয়ের ঘটনায় মামলা দায়ের হয়েছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ