ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মৃত্যুর একদিন পর মরদেহ উদ্ধার!

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২২, ২২:৪১

ঢাকার ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ার একদিন পর ডোবা থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। শুক্রবার (২৩ ডিসেম্বর) উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী একে এইচ পোশাক কারখানার সামনে থেকে প্রায় ২৭ ঘণ্টা পর তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে ধামরাইয়ের ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী একে এইচ পোশাক শিল্পকারখানার সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার সোবহান মির্জার ছেলে আব্দুল বাতেন (৪৫) ও ঢাকা জেলার ধামরাই উপজেলার শ্রীরামপুরের শাহজাহান মিয়ার মেয়ে মুক্তা আক্তার (৩১)।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুরে যাত্রীসেবা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে ২০ ফুট গভীরের খাদে পরে যায়। পরে বাসটি উদ্ধারের চেষ্টায় কাজ করেন গোলড়া হাইওয়ে পুলিশ ও ধামরাই ফায়ার সার্ভিস। আজ শুক্রবার সন্ধ্যায় বাসটি রেকার দিয়ে ওপরে উঠানোর সময় ফায়ার সার্ভিসের কর্মীরা তল্লাশি চালায়। ফলে বাসের ভিতরে মিলে একজন পুরুষের মরদেহ এবং পানির মধ্যে ভেসে উঠে নারীর মরদেহ।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা বলেন, গতকাল বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এরপর থেকে উদ্ধার কাজ শুরু হয়। পরে আজ সন্ধ্যায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ খান বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ