ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নকলায় হিউম্যানিটি অফ শেরপুর’র কম্বল বিতরণ

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২২, ২০:৫২ | আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২, ২০:৫৭

উত্তরাঞ্চলে শীত ঝেঁকে বসেছে। ক্রমেই বাড়ছে শীতের তীব্রতা। বিপন্ন হয়ে পড়ছে নিম্ন আয়ের শীতার্ত মানুষ। এই শীতার্ত মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছে ‘হিউম্যানিটি অফ শেরপুর’।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে শেরপুরের নকলা উপজেলার পিপড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এবং বিকেলে উপজেলার দশকাহুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় দুইশ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়।

পিপড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হায়দর আলীর সভাপতিত্বে ও দশকাহুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হিউম্যানিটি অফ শেরপুরের সভাপতি মো. সামিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর ডায়াবেটিস হাসপাতালের প্রতিষ্ঠাতা সভাপতি, শেরপুরের মাদার তেরেসা হিসেবে খ্যাত বিশিষ্ট সমাজকর্মী রাজিয়া সামাদ ডালিয়া।

হায়দর আলীর সভাপতিত্বে ও নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর হোসেনের সঞ্চালনায় পিপড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন হিউম্যানিটি অফ শেরপুরের সাধারণ সম্পাদক আবু সাঈদ, সহ-সভাপতি রাশেদুর রহমান পলাশ, সহ-সম্পাদক সোহাগ তুষার ও লোকমান হেকিম, স্থানীয় মুরুব্বি ও পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছফির উদ্দিন, পিপড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, সমাজ উন্নয়ন সংঘের সহ-সভাপতি ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুল ইসলাম, সমাজ উন্নয়ন সংঘের সাধারণ সম্পাদক মো. নূর হোসাইন, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন ও সদস্য আব্দুর রহিম প্রমুখ।

সভাপতি মো. সামিউল ইসলাম চৌধুরী বলেন, আমাদের এই ফাউন্ডেশনটি প্রতিষ্ঠার পর থেকেই আমরা প্রতিবছর শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বন্যার্তদের মাঝে সহায়তা প্রদান, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তা, কন্যা দায়গ্রস্ত বাবাকে সহায়তা ও বৃক্ষরোপণসহ বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছি। আগামীতে কর্মপরিধি আরও বৃদ্ধি করা হবে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ