ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২২, ১৯:১৭

বরিশালে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ২০ জন।

শুক্রবার (২৩ ডিসেম্বর) বেলা ৩টার দিকে মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন কাশিপুর চৌমাথা এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। নিহত মো. কালাম এসআর পরিবহনের চালক এবং তিনি বরিশালের বাবুগঞ্জ উপজেলার মানিককাঠি এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও বিমানবন্দর থানা পুলিশ জানায়, ঢাকা থেকে যাত্রী নিয়ে ইসলাম পরিবহনের একটি বাস বরিশালের নথুল্লাবাদের উদ্দেশে যাচ্ছিল। অন্যদিকে বরিশালের নথুল্লাবাদ থেকে এসআর পরিবহনের একটি বাস পিরোজপুরের স্বরুপকাঠির উদ্দেশে যাচ্ছিল। বিমানবন্দর থানাধীন কাশিপুর চৌমাথা এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে বাস দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এসআর পরিবহনের চালক মো. কালাম ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এবং দুটি বাসের অন্তত ২০ যাত্রী আহত হন। দুর্ঘটনার পর সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণসহ দুর্ঘটনাকবলিত দুটি বাস সড়ক থেকে সরিয়ে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক করে।

বিমানবন্দর থানা পুলিশের পরিদর্শক (ওসি/তদন্ত) লোকমান হোসেন বলেন, দুর্ঘটনায় আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। তাদেরসহ মোট ১৫ জনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেইসঙ্গে এসআর পরিবহনের চালক নিহত কালামের মরদেহও ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ