ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

তালতলী প্রেস ক্লাবের সভাপতি মোতালিব, সম্পাদক খাইরুল

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২২, ১৪:৩৭

বরগুনার তালতলী প্রেস ক্লাবের কার্য নির্বাহী পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি মু. আ. মোতালিব (যুগান্তর) ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ (আজকের পত্রিকা) নির্বাচিত হয়েছেন। এ নিয়ে খাইরুল ইসলাম আকাশ তালতলী প্রেসক্লাবের টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

শুক্রবার (২৩ডিসেম্বর) সকাল ১০টায় প্রতি পদের বিপরীতে একজন করে মনোনয়ন ফরম সংগ্রহ করায় ৯ সদস্যের কমিটিকে নির্বাচন কমিশনার অনুমোদন দেয়।

গত ২৯ নভেম্বর প্রেস ক্লাবের কার্য নির্বাহী পরিষদের নিয়মিত মাসিক সভায় ২০২৩ সালের কার্য নির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে সকল সদস্যদের সম্মতিতে প্রতি পদের বিপরীতে একজন করে মনোনয়ন ফরম তুলে। এরপরে ঘোষিত তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

পরবর্তীতে কোনো পদ থেকে প্রত্যাহার না করায় প্রধান নির্বাচন কমিশন ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের কমিটির ৮ জনকে নির্বাচিত ঘোষণা করেন । অর্থ সম্পাদক পদে কেউ মনোনয়ন ফরম ক্রয় করেনি। এজন্য ঐ পদটি শূন্য রয়ে গেছে। পরবর্তীতে মিটিং করে কোআপ করে ঐ পদে কাউকে নেওয়ার জন্য কার্যনির্বাহী কমিটিকে নির্বাচন কমিশন অনুরোধ করেন। ছাতনপাড়া প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু ছিদ্দিক প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- সহ-সভাপতি মংচিন থান, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, দফতর সম্পাদক হাফিজুর রহমান, নির্বাহী সদস্য গোলাম কিবরিয়া ও জসিম উদ্দিন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ