ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নাটোরে মোবাইল চোর চক্রের ৬ সদস্য আটক

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২২, ২১:৩৩

নাটোরের সিংড়া থেকে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‍্যাব। আটককৃতরা হলেন- নাটোরের সিংড়া উপজেলার দক্ষিণ দমদমা গ্রামের বিল্পব হোসেন, চওড়া গ্রামের সেলিম হোসেন, কয়াখাস গ্রামের আব্দুল রশিদ, বামিহাল বাজারপাড়ার রাসেল হোসেন, খাগড়বাড়িয়া গ্রামের রাজন আলী ও আব্দুল মালেক।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের আটকের বিষয়টি জানায় র‍্যাব।

র‍্যাব জানায়, রাজশাহীর একটি অপারেশন দল গত মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা থেকে বুধবার (২১ ডিসেম্বর) বিকেল পর্যন্ত খাগড়বাড়িয়া, সিংড়া বাসস্ট্যান্ড এবং বামিহাল বাজারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের মূল হোতা রাজন আলী ও তার ৫ সহযোগীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৩টি মোবাইল, ১০টি হার্ডডিস্ক, ১০টি সিম কার্ড, ৬টি কম্পিউটার ক্যাবল, ২টি করে সিপিইউ, মনিটর, কিবোর্ড, মাউস, ১টি মোটরসাইকেল ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মোবাইল ফোন চুরির সঙ্গে জড়িতের বিষয়টি স্বীকার করেছে।

নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফরহাদ হোসেন জানান, এই চক্রের সদস্যরা চোরাইকৃত মোবাইলের আইএমই নম্বর পরিবর্তন করে বিক্রি করে আসছিলো। আটকের পর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ