ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বগুড়ায় পাচারকালে ৩৭৫ বস্তা সার জব্দ

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২২, ২১:১৪

বগুড়ার আদমদীঘিতে অবৈধ পথে সার পাচারকালে ৩৭৫ বস্তা ডিএপি সার জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রওশন আলী নামের এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলা কৃষি অফিস চত্বরে জব্দকৃত সার প্রকাশ্যে নিলামে বিক্রি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আদমদীঘি উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী।

এর আগে বুধবার রাতে আদমদীঘি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার।

তিনি জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে আদমদীঘি বাজারের খুচরা সার বিক্রেতা মেসার্স খন্দকার ট্রেডার্সের প্রোপ্রাইটর রওশন আলীর দোকান থেকে ট্রাকযোগে সার পাচার করার ঘটনা জানাজানি হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রওশন আলীর দোকানের সামনে থেকে ট্রাকবোঝাই করা ৩৭৫ বস্তা ডিএপি সার জব্দ করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতে সার বিক্রেতা রওশন আলীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জব্দকৃত ৩৭৫ বস্তা ডিএপি সার প্রকাশ্যে নিলামে ২ লাখ ৬২ হাজার ৫০০ টাকায় বিক্রি করা হয়।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ