ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঢাকায় গিয়ে ১১ দিন ধরে নিখোঁজ ঔষধ ব্যবসায়ী

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২২, ১৬:০৫

জামালপুরের সরিষাবাড়ীতে থেকে ব্যবসার কাজে ঢাকায় গিয়ে জাহাঙ্গীর আলম খোকন (২৭) নামে এক ঔষধ ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। ১১ দিন ধরে তার সন্ধান না থাকায় অন্তঃসত্ত্বা স্ত্রীসহ চরম উৎকণ্ঠায় রয়েছে নিখোঁজের পরিবার।

নিখোঁজ জাহাঙ্গীর আলম খোকন সরিষাবাড়ী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের চর ধানাটা গ্রামের মো. জহুরুল ইসলাম ও মোছা. নুরজাহান দম্পতির ছেলে। তিনি এক ছেলেসন্তানের জনক।

পারিবারিক সূত্র জানায়, সরিষাবাড়ী হাসপাতাল গেইট সংলগ্ন ‘মাহাদী মেডিকেল হল’-এর মালিক জাহাঙ্গীর আলম খোকন গত ১০ ডিসেম্বর (শনিবার) ঔষধ কিনতে ঢাকায় যান। পরদিন ১১ ডিসেম্বর তার বাড়ি ফেরার কথা থাকলেও রাত ১১টার পর থেকে ব্যবহৃত মোবাইল নম্বর ও ফেসবুক মেসেঞ্জার বন্ধ পাওয়া যায়। এরপর সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজের বাবা জহুরুল ইসলাম জানান, ১১ ডিসেম্বর রাত ১০টা ৩০ মিনিটের দিকে তার মা ও স্ত্রীর সাথে মুঠোফোনে কথা হয়। এসময় সে জানায় যে, বাসযোগে বাড়িতে আসার উদ্দেশ্যে মতিঝিল মডেল স্কুল থেকে মহাখালী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলো। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় রাজধানীর মতিঝিল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জাহাঙ্গীর মিশুক প্রকৃতির ও কোনো শত্রু নেই। ১১ দিনেও তার সন্ধান না থাকায় মা ও অন্তঃসত্ত্বা স্ত্রীসহ পুরো পরিবার চরম উৎকণ্ঠায় রয়েছে বলেও তিনি জানান।

এব্যাপারে মতিঝিল থানার উপপরিদর্শক মো. মাহবুব আলম মুঠোফোনে বলেন, নিখোঁজের বিষয়ে সারাদেশে বেতার বার্তা পাঠানো হয়েছে। তার সন্ধান পেতে ডিবি পুলিশও বিষয়টি খুবই গুরুত্বের সাথে দেখছেন।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ