ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলো স্ত্রী

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২২, ২২:২৫

অন্য নারীর সঙ্গে পরকীয়া করে এমন সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। স্বজনরা আহতকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করেছে।

বুধবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে অভিযুক্ত আফসানাকে আটক করেছ পুলিশ।

আহত শাহারিয়ায় সোহেল (৪৪) আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় হাজি মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার ছেলে আর অভিযুক্ত আফসানা, সোহেলের স্ত্রী ও শরিয়তপুর জেলার সদর থানার পালং এলাকার বীর মুক্তিযোদ্ধা সফিজ উদ্দিন আহাম্মেদের মেয়ে।

এর আগে মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে আশুলিয়ার ডেন্ডাবর নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সোহেলের স্ত্রী আফসানা বলেন, আমার ১৩ বছরের সংসার। আমার স্বামী পরকীয়ায় আসক্ত। কয়েকদিন আগেও সে মেয়েদের সঙ্গে লুকিয়ে কথা বলে। বাসায় এসে ফোন সুইচ অফ করে রাখে। বাসার বারান্দায় গিয়ে চুপি চুপি কথা বলে। মাঝে মাঝে বন্ধুদের কথা বলে ২-৩ দিন নিরুদ্দেশ হয়ে যায়। মাঝে মাঝে আমাকে মারধর করতো। অনেক বুঝানোর পর কাজ হয়নি।

তিনি আরও বলেন, আমাদের ফ্লাট নিয়ে আমার শাশুড়ি ও ননদের সঙ্গে ঝগড়া হয়। এক পর্যায়ে তারা আমায় অনেক মারধর করতো। এ নিয়ে এলাকার মুরুব্বিরা ঘরোয়াভাবে বিচার সালিশ করেছে। তারপরেও আমার স্বামী আমায় মারধর করে। মঙ্গলবার তার সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে আমি কি যে করেছি বুঝতে পারছি না।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নোমান ছিদ্দিক বলেন, এ ঘটনায় আহত সোহেলের মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে অভিযান চালিয়ে সোহেলের স্ত্রী আফসানাকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ