ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ভবেরচর-গজারিয়া-মুন্সীগঞ্জ মহাসড়ক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২২, ১৮:৩৯

ভবেরচর-গজারিয়া-মুন্সীগঞ্জ মহাসড়ক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১১টায় গণভবন প্রান্ত থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সেতুটির উদ্বোধন করেন তিনি।

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়ার সঞ্চালনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে ২০০০ কিলোমিটারের উন্নয়নকৃত মহাসড়কের বিস্তারিত তুলে ধরেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী। অনুষ্ঠানে মহাসড়ক ও আঞ্চলিক সড়কের ওপরে একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

মহাসড়কটি উদ্বোধন উপলক্ষে সড়ক ও জনপথ বিভাগের আয়োজনে ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী, সড়ক ও জনপথ উপ-বিভাগীয় প্রকৌশলী আবুল হোসেন, কুমিল্লা পল্লীবিদ্যুৎ সমিতি-৩ এর গজারিয়া জোনাল অফিসের ডিজিএম অভিলাষ চন্দ্র পাল, গজারিয়া থানা পরিদর্শক (তদন্ত) মুক্তার হোসেন, ইমামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুজ্জামান খান জিতু, বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান, ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মো. লিটন, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুতালেব ভুইয়া, সাংগঠনিক ফিরোজ আহমেদ ফরাজি, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ