ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘নিয়মের বাইরে রাজনীতি করলে জবাব দিতে হবে’

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২২, ১৩:০৯

দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রাজনৈতিক দলগুলো নিয়ম-কানুন মেনে না চললে জবাব দিতে হবে।

বুধবার (২১ ডিসেম্বর) রাজশাহীর বাঘায় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জানা গেছে, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাঠ পর্যায়ের কার্যক্রম আরও গতিশীল এবং যুগোপযোগী করার জন্য দেশের ১৩ উপজেলায় আনসার ও ভিডিপি মডেল ভবন নির্মাণের কার্যক্রম চলমান রয়েছে এবং ৯টি উপজেলায় নির্মাণকাজ সম্পন্ন হয়েছে। এর মধ্যে রাজশাহী জেলার বাঘা এবং তানোরে মডেল ভবন নির্মাণ করা হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২০১৩-১৪ সালের দিকে সরকারবিরোধী আন্দোলনের নামে রেল লাইন পর্যন্ত উপড়ে ফেলা হচ্ছিল। তখনো রেল লাইনের নিরাপত্তাই দায়িত্ব পালন করে আনসার সদস্যরা। আমাদের দৃষ্টিতে সেভাবে না পড়লেও আনসার বাহিনীর সদস্যরা দেশের নিরাপত্তার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহারিয়ার আলম, নারী সংসদ সদস্য আনজুম মিতা, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহা-পরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ