ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১ 

প্রকাশনার সময়: ২০ ডিসেম্বর ২০২২, ১৭:১১

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নে সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেলচালক নিহত ও দুই জন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার(২০ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বড়বাইশদিয়া ইউনিয়নের গাববুনিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত মো. জাহিদ (১৯) বড়বাইশদিয়া ইউনিয়নের ১২ নং ডিগ্রি গ্রামের মো. জসিম হাওলাদারের ছেলে। আহতরা হলেন- চরহালিম গ্রামের রিফাত ও মো. মারুফ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে জাহিদের ভাড়ায় চালিত মোটরসাইকেলে দুজন যাত্রী নিয়ে বেপরোয়া গতিতে গাববুনিয়া লঞ্চঘাটের দিকে যাওয়ার সময় মোটরসাইকেলটি তার নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে যাত্রীসহ মোটরসাইকেলটি নিয়ে ছিটকে পড়ে যায়। এ সময় গাববুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তার পাশে থাকা একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পুকুরে পড়ে যায়। এতে মোটরসাইকেলচালক জাহিদ ঘটনাস্থানেই নিহত হয়। মোটরসাইকেলে থাকা যাত্রী দুজনকে গুরতর অবস্থায় এলাকার লোকজন উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম মজুমদার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ