ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মানব পাচারকারী চক্রের সদস্য গ্রেফতার

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২২, ২০:২৪

যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন চাচড়া থেকে মানব পাচারকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে সিআইডির সিরিয়াস ক্রাইম ইউনিট।

এসআই মোঃ সিরাজ উদ্দীন, এসআই মোঃ সাগর আহম্মেদ, এএসআই মোঃ কামরুজ্জামান, এএসআই ছিদ্দিকুর রহমানসহ একটি টীম বিশেষ অভিযান পরিচালনা করে রোববার (১৯ ডিসেম্বর) অভিযুক্ত মোঃ আব্দুস সাত্তারকে (৩৮) গ্রেফতার করে।

পুলিশ জানায়, আব্দুস সাত্তার অন্যান্য আসামিদের সহায়তায় দেশের বিভিন্ন স্থান থেকে যুবতী মেয়েদের সংগ্রহ করে দেশের সীমান্তবর্তী জেলা যেমন সাতক্ষীরা, যশোর এবং ঝিনাইদহে নিয়ে যেতো। পরবর্তীতে সুযোগ বুঝে অর্থের বিনিময়ে ভিকটিমদেরকে সীমান্ত দিয়ে ভারতে পাচার করে দিতো। উক্ত চক্র ভারতে নিয়ে তাদেরকে পতিতালয়ে বিক্রি করে এবং সেখানে তাদেরকে শারীরিকভাবে নির্যাতনসহ অনৈতিক কাজে বাধ্য করতো মর্মে প্রাথমিক তদন্তে জানা যায়।

এর আগে গত বছরের ২০ মার্চ নারায়নগঞ্জের ফতুল্লা থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ এর ৬/৭/৮/৯/১০ এর ধারায় অভিযুক্ত আব্দুস সাত্তারসহ আরও কয়েকজনের নামে মামলা দায়ের হয়। মামলা নং-৪৩। এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিআইডির মানব পাচার প্রতিরোধ শাখা কাজ করে যাচ্ছে।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ