ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কাপ আর্জেন্টিনার, ভূরিভোজ মাসুদের 

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২২, ১৫:৪১

জামালপুরের সরিষাবাড়ীর যুবক মাসুদুর রহমান কথা রেখেছেন। তিনি আর্জেন্টিনার জয়ে দেড় হাজার সমর্থককে ভূরিভোজ খাওয়ালেন।

মাসুদের কথা ছিলো, সরিষাবাড়ীতে বড় পর্দায় বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখানোর পাশাপাশি দেড় হাজার সমর্থকের জন্য ভুনা খিচুড়ির আয়োজন করবেন।

এর মধ্যে গতকাল রোববার বিশ্বকাপ ফাইনালে ফ্রান্স ও আর্জেন্টিনা মুখোমুখি হওয়ায় মাসুদের পক্ষ থেকে সরিষাবাড়ী পৌর এলাকার চর ধানাটা মরহুম মমতাজ সরকারের বয়লারে দেড় হাজার জনের জন্য খিচুড়ির আয়োজন করা হয়। পাশাপাশি খেলা দেখার ব্যবস্থা করা হয়। এর মধ্যে টাইব্রেকারে ৪-২ গোলে ফ্রান্সকে হারিয়ে বিশ্বজয়ের মুকুট ওঠে আর্জেন্টিনার মাথায়। আর এতেই করা হয় বিজয়োল্লাস। বিজয় মিছিলটি আরামনগর বাজারসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মমতাজ সরকারের বয়লারে গিয়ে শেষ হয়। মিছিল শেষে আর্জেন্টিনার সমর্থকদের খিচুড়ি খাওয়ানো হয়।

জানা গেছে, মাসুদুর রহমান রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স তৃতীয়বর্ষের শিক্ষার্থী। মেসির প্রতি ভালোবাসা দেখিয়ে এর আগে ৩৫ হাজার টাকা খরচ করে আর্জেন্টিনার এক হাজার ৬০ ফুট পতাকা বানিয়ে র্যা লি করে সরিষাবাড়ীতে টাঙান তিনি। র্যা লি থেকেই ঘোষণা দেন, আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে পাঁচটি গরু জবাই দিয়ে ঐতিহ্যবাহী মিল্লিভাত খাওয়াবেন। এরপর তার পক্ষ থেকে আর্জেন্টিনার প্রতিটি খেলায় ভূরিভোজের আয়োজন করা হয়। পাশাপাশি বিজয় উল্লাস করেন আর্জেন্টিনার সমর্থকরা।

মাসুদুর রহমান বলেন, আর্জেন্টিনা কাপ নিয়েছে। এতে আমি অনেক আনন্দিত। আর্জেন্টিনার জয়ের পর পাঁচটি গরু জবাই দিয়ে ঐতিহ্যবাহী মিল্লিভাত খাওয়ানোর যে প্রতিশ্রুতি দিয়েছিলাম, সেটির ব্যবস্থা দু-একদিনের মধ্যেই করব।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ