ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

চুয়াডাঙ্গায় আর্জেন্টাইন সমর্থকদের বাধভাঙ্গা উল্লাস

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২২, ১২:৩৮ | আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২, ১২:৪২

অপেক্ষার অবসান ঘটিয়ে ৩৬ বছর পর তৃতীয়বারের মতো বিশ্বকাপ জিতেছে মেসির আর্জেন্টিনা।

রোববার (১৮ ডিসেম্বর) ফ্রান্সের বিপক্ষে বিশ্বকাপের ফাইনালে জয়ের মাধ্যমে বিশ্ব চ্যাম্পিয়ন খেতাব পেল দক্ষিণ আমেরিকান এই দেশটি। আর এরপরই হাজার হাজার আর্জেন্টিনা সমর্থকরা রাস্তায় নেমে আসেন। তাদের উল্লাস-উচ্ছাস ছিল বাধভাঙা। আতশবাজি, পটকা, মিছিল, নাচ, ভুভুজেলা বাঁশির আওয়াজ ও পতাকা নিয়ে মোটরসাইকেলের শোডাউনের মধ্য দিয়ে আর্জেন্টিনার বিজয় উদ্যাপন করেন চুয়াডাঙ্গার সমর্থকরা। মিছিল থেকে ‘মেসি, মেসি’ বলে স্লোগানও দেন।

রোববার (১৮ ডিসেম্বর) দিবাগত রাতে আর্জেন্টিনার সমর্থকদের জয়োল্লাসে প্রকম্পিত হয়ে ওঠে গোটা জেলা। শহর থেকে প্রত্যন্ত গ্রাম পর্যন্ত আর্জেন্টিনা সমর্থকরা কেউ বিশাল পতাকা নিয়ে, কেউ ঢোল পিটিয়ে, বাদ্য বাজিয়ে করেন আনন্দ শোভাযাত্রা। সড়কজুড়ে ছিল মোটরসাইকেল শোভাযাত্রা।

আর্জেন্টিনা ফুটবল দলের জার্সি পরে দলটির কয়েক হাজার সমর্থক সবচেয়ে বড় মিছিল বের করেন বড় বাজারের শহীদ হাসান চত্বর থেকে। ভুভুজেলা নিয়ে আনন্দ মিছিলে অংশ নেন নানা বয়সের মানুষ।

মফিজুর রহমান নামে এক আর্জেন্টিনার ভক্ত বলেন, আর্জেন্টিনার জয় উল্লাস করছি। ম্যারাডোনা যুগ শেষ হবার পর আর্জেন্টিনার বিশ্বকাপ ফাইনাল স্বপ্ন চলে গিয়েছিলো হিমঘরে। সুদীর্ঘ ৩৬ বছর অপেক্ষা শেষে আবারও সেই বিশ্বকাপ জয়ের স্বপ্ন প‚রণ করলেন লিওনেল মেসি।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ