ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে গৃহবধূর মৃত্যু

প্রকাশনার সময়: ১৮ ডিসেম্বর ২০২২, ২০:২৩

পাবনার ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে শিল্পী খাতুন (৩০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) সকালে ঈশ্বরদী-ঢাকা রেল সড়কের ঈশ্বরদীর মুলাডুলি এলাকায় শিল্পী খাতুনের মরদেহ পড়ে থাকতে দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়।

শিল্পী খাতুন পাবনা সদর উপজেলার বড়দিকশাইল গ্রামের জনি প্রামাণিকের স্ত্রী। তিনি নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোসাইপুর গ্রামের আব্দুর রশিদ দেওয়ানের মেয়ে।

ফরিদপুর গ্রামের বাসিন্দা আমজাদ হোসেন বলেন, ঈশ্বরদী-ঢাকা রেললাইনের মুলাডুলি এলাকায় রেললাইনের পাশে এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

নিহত শিল্পী খাতুনের চাচাতো ভাই টিটু দেওয়ান বলেন, শনিবার রাতে শিল্পী খাতুনের স্বামী জনি প্রামাণিক মোবাইল ফোনে আমাদের বাড়িতে জানান শিল্পীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সকাল ৭টার দিকে শুনতে পাই তার মরদেহ রেল লাইনের পাশে পড়ে আছে।

সিরাজগঞ্জ রেলওয়ে থানার (উপ-পরিদর্শক) এস আই আব্দুল মতিন জানান, শিল্পী খাতুন রাতের যে কোনো সময় ঢাকা-ঈশ্বরদী ট্রেনে চলাচলকারী ট্রেনে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ট্রেনের ধাক্কায় সে লাইনের পাশে পড়ে যায়। শিল্পীর মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ রেলওয়ে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে গিয়ে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ