ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কালকিনিতে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা নিহত

প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২২, ১৯:২৯

মাদারীপুরের কালকিনি উপজেলার মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন।

শনিবার (১৭ ডিসেম্বর) সকালে উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারেরচর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরো দুইজন।

নিহত মামুন অর রশিদ (৬২) উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারেরচর গ্রামের ওসমান বেপারীর ছেলে।

এ দিকে ওই মুক্তিযোদ্ধাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের। তবে এই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নিহত মুক্তিযোদ্ধার ছেলে রাকিবুল বেপারী।

এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, মামুন অর রশিদ সকালে তার নিজ বাড়ির সামনে রৌদ্রে বসে ছিলেন। এ সময় নুরু হাওলাদারের ছেলে তোফাজ্জেল হাওলাদার তাকে মোটরসাইকেল ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা প্রেরণ করে। পরে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান।

এ দিকে নিহত মুক্তিযোদ্ধা মামুন অর রশিদকে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগী পরিবার। অপরদিকে এই ঘটনায় মোটরসাইকেল চালক তোফাজ্জেল ও মোটরসাইকেল আরোহী ইমরান হোসেনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নিহত মুক্তিযোদ্ধার ছেলে রাকিবুল বেপারী।

এ ব্যাপারে কালকিনি থানার (ওসি) মো. শামীম হোসেন বলেন, মুক্তিযোদ্ধার মৃত্যুর ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ