ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রূপগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ 

প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২২, ১৭:০৮ | আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২, ১৯:৫১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রান্না করার সিলিন্ডার গ্যাস লিকেজের আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের দুই শিশুসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৭ ডিসেম্বর) সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নরর ডহরগাঁও এলাকায় ঘটেছে মর্মান্তিক এই দুর্ঘটনা। আহতদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা: আইউব হোসেন।

স্থানীয়রা জানান, ফরিদপুরের ভাঙ্গা এলাকার জাহিদ হোসেন কয়েকমাস ধরে তার পরিবার নিয়ে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ডহরগাঁও এলাকার জামালউদ্দিনের ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছেন। তিনি স্থানীয় ফকির ফ্যাশান টেক্সটাইল মিলে চাকরি করেন। শনিবার সকাল সাড়ে ৬ টার দিকে জাহিদের স্ত্রী রুমা আক্তার নিজ ঘরের ভেতরে থাকা সিলিন্ডার গ্যাসের চুলায় রান্না করতে যান। এসময় দিয়াশলাই দিয়ে চুলায় আগুন জ্বালাতে গেলে তৎক্ষনিক আগুন ঘরের সর্বত্র ছড়িয়ে পরে। এসময় খাটের উপর টাঙানো মশারিতে লেগে জাহিদসহ তার স্ত্রী রুমা আক্তার, মেয়ে লাবনী ও ছেলে ইয়াছিন দ্বগ্ধ হয়ে গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আগুল লাগার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ