ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

নিখোঁজ ডায়েরি করতে এসে মিলল স্ত্রীর মরদেহ

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২২, ১৮:৩৫

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের দোকানঘর পশ্চিম রামদাসদী গ্রামের বাসিন্দা কালু বেপারী স্ত্রী নিখোঁজ হয়েছেন মর্মে সাধারণ ডায়েরি করতে এসেছিলেন সদর মডেল থানায়। কিন্তু সাধারণ ডায়েরি আর করার প্রয়োজন হয়নি। পুলিশের সাথে কথা বলে মিলেছে স্ত্রী তৈয়মুন্নেছার (৬০) মরদেহ।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা আনুমানিক ১১টার দিকে কালু বেপারী থানায় আসেন। পুলিশ তার স্ত্রী বর্ননা শুনে মরদেহ দেখতে বলেন। মরদেহ দেখে তিনি শনাক্ত করেন স্ত্রীকে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কবির জানান, আজ সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন থেকে স্থানীয়দের ফোন আসে একজন নারীর মরদেহ পড়ে আছে। পরে ঘটনাস্থল দনপর্দি গ্রাম থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

ওই নারীর স্বামী কালু বেপারী জানান, তার স্ত্রীর কিছুটা মানসিক রোগ আছে। একই সাথে তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত। প্রায় সময় তিনি পরিবারের সদস্যদের না জানিয়ে ভিক্ষাবৃত্তি করার জন্য বেরিয়ে যেতেন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে কাউকে না বলে তার স্ত্রী বাড়ী থেকে বের হয়ে যান। রাতে আর ফিরে না আসায় এবং বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে থানায় সাধারন ডায়েরী করতে আসেন। থানায় এসে দেখেন স্ত্রীর মরদেহ।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, মরদেহ উদ্ধার হওয়া নারীর পরিবারের কোন অভিযোগ নেই। তারা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ