ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শহরজুড়ে আ’লীগের মহড়া, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে রান্না হচ্ছে খিচুড়ি

প্রকাশনার সময়: ১০ ডিসেম্বর ২০২২, ১৭:০৬

বিএনপির সমাবেশকে ঘিরে সতর্ক পাহারায় রয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। দলের নেতাকর্মীরা রাজধানীর মোড়ে মোড়ে বসিয়েছেন সতর্ক পাহাড়া।শহরজুড়ে চলছে আ’লীগ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মহড়া।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সড়কে গিয়ে দেখা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতি বেড়েছে। একই সঙ্গে নেতাকর্মীদের জন্য রান্না হচ্ছে হাড়ি হাড়ি খিচুরি।

কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা রয়েছেন মাঠে। রাজধানীর বিভিন্ন স্পটে অঙ্গসহযোগী সংগঠনের নেতাদেরও দেখা গেছে সড়কের পাশে অবস্থান নিয়ে থাকতে।

গাবতলীতে যুবলীগের মিছিল ও অবস্থান চোখে পড়েছে। এতে নেতৃত্ব দিচ্ছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল।

মিরপুরে ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সভাপতি ও সাবেক এমপি সাবিনা আক্তার তুহিনের নেতৃত্বে মিছিল ও অবস্থান করতে দেখা যায়।

রাজধানীর পুরান ঢাকায় দেখা গেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আসাদুজ্জাম আসাদকে নেতাকর্মীদের নিয়ে মিছিল করতে।

এদিকে টিএসসি ও মধুর ক্যান্টিনসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীদের পৃথক পৃথক অবস্থান চোখে পড়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায়, বিভিন্ন স্লোগান দিয়ে দল ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ছোট ছোট দলে বিভক্ত হয়ে কার্যালয়ের সামনে জড়ো হচ্ছেন। তারা বিএনপি ও জামায়াত শিবিরের বিরুদ্ধে স্লোগান দিচ্ছেন। কার্যালয়ের সামনে একদল যুবককে লাঠি হাতে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করতে দেখা যায়। নেতা-কর্মীদের হাতে লাঠিতে বাঁধা দলের পতাকা।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ