ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কমিটির দাবিতে বাঙলা কলেজ ছাত্রলীগের সড়ক অবরোধ

প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২২, ০০:২৯

কমিটির দাবিতে সড়ক অবরোধ করেছে রাজধানীর সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় কলেজ শাখা ছাত্রলীগের একাধিক নেতা নয়া শতাব্দীকে সড়ক অবরোধের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে দশটার দিকে কলেজ ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা কমিটির দাবিতে কলেজের সামনের সড়ক অবরোধ করে। এ সময় তারা কমিটির দাবিতে মিছিল দেয় বিক্ষুদ্ধ নেতাকর্মীরা। এর ফলে মিরপুর রোড়ে যানচলাচল বন্ধ হয়ে যায়।

কলেজ ছাত্রলীগের এক নেতা বলেন, সাধারণ ছাত্রলীগ কর্মীরা কমিটির দাবিতে সড়ক অবরোধ করেছে। আমরা তাদের নিষ্ক্রিয় করার চেষ্টা করছি। দীর্ঘ প্রায় ৮ বছর ধরে কমিটি নাই৷ তারাও আমাদের কথা শুনছে না। কেউ কারো কথাই শুনছে না। মানানো যাচ্ছে না কাউকে।

উল্লেখ্য, বাঙলা কলেজ ছাত্রলীগের সর্বশেষ কমিটি হয়েছিল ২০১৪ সালের ৮ অক্টোবর। তৎকালীন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সিদ্দিকী নাজমুল আলম ১ বছরের জন্য মুজিবুর রহমান অনিককে সভাপতি ও সোলায়মান মিয়া জীবনকে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন দেয়। এরপর ২০১৬ সালে সাইফুর রহমান সোহাগ ও এসএম জাকির হোসেন বাঙলা কলেজ ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করেন। এরপর ২০১৯ সালের ২১ মার্চ মাস তৎকালীন ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী সে কমিটি বিলুপ্ত ঘোষণা করে। এরপর আর নতুন নেতৃত্ব পায়নি বাঙলা কলেজ ছাত্রলীগ।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ