ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মানুষের সেবায় আত্মনিয়োগের আহবান রওশন এরশাদের  

প্রকাশনার সময়: ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৫৩

জাতীয় পার্টির (জাপা) সবস্তরের নেতাকর্মী ও নবাগতদের উদ্দেশ্যে দলের প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, পার্টি শক্তিশালী করতে পল্লীবন্ধুর আদর্শ মেনে গ্রামবাংলার মানুষের সেবায় নিজেদের আত্মনিয়োগ করতে হবে।

রওশন এরশাদের আহবানে সাড়া দিয়ে শনিবার (০৩ ডিসেম্বর) রাতে রাজধানীর হোটেল ওয়েস্টিনে তার সাথে শুভেচ্ছা বিনিময় ও জাতীয় পার্টিতে যোগ দিতে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ পত্নী বলেন, মনে রাখতে হবে, গ্রামের মানুষের কল্যাণের জন্যই এরশাদ জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন। তিনি আমাদের মাঝে নেই কিন্তু আল্লাহর অশেষ রহমতে পার্টির লাখ লাখ নেতাকর্মীর মাঝে পল্লীবন্ধু এরশাদ ও তার আদর্শ বেঁচে আছে।

এ সময় জাতীয় পার্টি সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, রাষ্ট্রপতির সাবেক ছাত্র ও শিক্ষা বিষয়ক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, সাবেক সচিব ড. রফিকুল ইসলাম মাহমুদ, বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থার (বাইসস) সিনিয়র সহ-সভাপতি হাসান রকীব আজাদ ও মহাসচিব এম সাইফুল ইসলাম মোয়াজ্জেমের নেতৃত্বে মানিকগঞ্জ বিকল্পধারা ও বিভিন্ন স্তরের অর্ধশতাধিক জনপ্রতিনিধি বিরোধী দলীয় নেতার হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, জাতীয় পার্টি ও প্রধান পৃষ্ঠপোষকের মুখপাত্র কাজী মামুনূর রশীদ, রাহগির আল মাহি সাদ এমপি, সাবেক প্রেসিডিয়াম সদস্য এসএমএম আলম, ফখরুজ্জামান জাহাঙ্গীর, সাবেক এমপি এমএ গোফরান, সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, সাবেক ছাত্রনেতা খন্দকার মনিরুজ্জামান টিটু প্রমুখ।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ