ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

৩ জেলায় জাপার আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশনার সময়: ৩০ নভেম্বর ২০২২, ১৯:৩৫ | আপডেট: ৩০ নভেম্বর ২০২২, ১৯:৩৮

জাতীয় পার্টির আসন্ন সম্মেলনকে সামনে রেখে গাইবান্ধা, কুষ্টিয়া ও মেহেরপুর জেলায় জাপার আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। একইসঙ্গে কেন্দ্রীয় আহ্বায়ক কমিটিতে আরও ৬ জনকে সদস্য করা হয়েছে।

কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্’র সুপারিশক্রমে এই কমিটি ও সদস্য অনুমোদন দেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মো. মামুনুর রশীদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সাবেক এমপি আলহাজ ওয়াহিদুজ্জামান সরকার বাদশাকে আহ্বায়ক ও মো. জাহিদুল ইসলাম ঝন্টুকে সদস্য সচিব করে ১০৯ সদস্য বিশিষ্ট গাইবান্ধা জেলা জাপার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

কুষ্টিয়া জেলায় অ্যাডভোকেট সাজ্জাদ হোসেন সেনাকে আহ্বায়ক ও খন্দকার আনিছুর রহমান লিটুকে সদস্য সচিব করে ৫১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

মেহেরপুর জেলায় মো. মোসলেম আলীকে আহ্বায়ক ও মো. আব্দুর রাজ্জাককে সদস্য সচিব করে ৫১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

নবনিযুক্ত ৬ কেন্দ্রীয় সদস্য হলেন মো. মোক্তার হোসেন (সাবেক এমপি) খুলনা, মো. মিজানুর রহমান (ঝিনাইদহ), অ্যাড. রতন কুমার মিত্র জীবন (মাগুরা), প্রিন্সিপাল মো. রিয়াজ উদ্দিন হাওলাদার (খুলনা), মো. মোসলেম আলী (মেহেরপুর), অ্যাড. সাজ্জাদ হোসেন সেনা (কুষ্টিয়া)।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ