ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রওশন এরশাদের সঙ্গে জিএম কাদেরের বৈঠক

প্রকাশনার সময়: ২৯ নভেম্বর ২০২২, ১৫:১৪
জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ ও পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদের সঙ্গে বৈঠক করেছেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। বৈঠক সূত্রে জানা যায়, দীর্ঘদিনের চলমান দ্বন্দ্ব ও দূরত্ব ঘুচিয়ে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে একমত হয়েছেন তারা। পাশাপাশি জাতীয় পার্টি নিয়ে সৃষ্ট সংকট সমাধানে আলোচনা করেন। আন্তরিক পরিবেশে আলোচনা ফলপ্রসূ হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় রাজধনীর ওয়েস্টিন হোটেলে দুই নেতার মধ্যে প্রায় এক ঘণ্টার বৈঠক অনুষ্ঠিত হয়।

জিএম কাদেরের সঙ্গে উপস্থিত ছিলেন কো চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি এবং ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ও পার্টির প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু। চাচাকে স্বাগত জানান এরশাদপুত্র রাহগির আল মাহে সাদ এরশাদ, পুত্রবধূ মহিমা সাদ। বিরোধীদলীয় নেতার সঙ্গে দেখা করে সালাম ও কুশল বিনিময় করেন জিএম কাদের। এসময় তারা উভয়ে নিজ নিজ স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। বিরোধী দলীয় নেতা পারিবারিক খোঁজ নেন। জিএম কাদের সাদ এরশাদসহ বিরোধী নেতার পরিবারের খোঁজ-খবর নেন।

বহিস্কৃত, দলত‌্যাগীদের ফিরিয়ে নেওয়া, ত‌্যাগী নেতাদের মূল‌্যায়ন, প্রধান পৃষ্ঠপোষকসহ সবার পরামর্শে জাতীয় পার্টির কার্যক্রম পরিচালনা, রংপুর সিটি নির্বাচন ও জাতীয় নির্বাচন এবং দলীয় রাজনীতির সৃষ্ঠ সংকট নিয়ে আলোচনা করেন।

এবিষয়ে বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেন, সকালে কাদের আমার কাছে এসেছিলেন। আমরা আন্তরিক পরিবেশে আলোচনা করেছি। ঐক‌্যবদ্ধ ও শক্তিশালী জাতীয় পার্টি গড়তে আমাদের মধ্যে ফলপ্রসূ আলোচনা হয়েছে।

তিনি বলেন, কোনো ধরনের বিভেদ-বিভক্তি নয়, সবাইকে সঙ্গে নিয়ে জাতীয় পার্টিকে শক্তিশালী করে আমাদের আগামীতে ক্ষমতায় যেতে হবে। তিনি পল্লীবন্ধুর আদর্শ বাস্তবায়নে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানান।

এ বিষয়ে সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, পার্টির চেয়ারম‌্যানসহ আমরা পল্লীমাতা বেগম রওশন এরশাদের দোয়া নিতে গিয়েছিলাম। তিনি আমাদের সন্তানের মতো ভালোবাসেন। তিনি আমাদের খোঁজ-খবর নিয়েছেন। আমাদের দোয়া করেছেন। আমাদের অভিভাবক হিসেবে জাতীয় পার্টিকে ঐক‌্যবদ্ধ ও শক্তিশালী করতে দিক নির্দেশনা দিয়েছেন।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ