ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফখরুলের অন্তরে বড় জ্বালা : কাদের

প্রকাশনার সময়: ২৫ নভেম্বর ২০২২, ১৭:৩১

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অন্তরে অনেক জ্বালা আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেন, ‘বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের অন্তর জ্বলে। এত কথা কেন বলেন? বুকে বড় জ্বালা। বঙ্গবন্ধু সেতু, পদ্মা সেতু, কর্ণফুলী টানেল হয়েই গেল।’

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত স্বাচিপের সম্মেলনে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এসময় কাদের বলেন,‘খেলা অবশ্যই হবে, আগামী ডিসেম্বরে, আগামী নির্বাচনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মেরও নেত্রী।’

তিনি বলেন, ১৫ আগস্ট, ২১ আগস্টের রক্তের দাগ আপনাদের (বিএনপির) হাতে। সাম্প্রদায়িক রাজনীতি, নেতিবাচক রাজনীতি, জঙ্গিবাদের পৃষ্ঠপোষক আপনারা।

সম্মেলনে সভাপতিত্ব করছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান। এতে বক্তব্য রাখেন স্বাচিপের বর্তমান মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজসহ চিকিৎসক নেতারা।

সাত বছর পর অনুষ্ঠিতব্য এ সম্মেলনকে কেন্দ্র করে চিকিৎসকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সভাপতি ও মহাসচিব পদে কোন দুজন আসছেন তা নিয়ে চিকিৎসকদের মধ্যে নানা জল্পনা-কল্পনা চলছে। কেউ বলছেন পুরোনো, অভিজ্ঞ ও দলের প্রতি আনুগত্যের পরীক্ষায় উত্তীর্ণ এমন প্রবীণ চিকিৎসক নেতাদের মধ্যে থেকেই সভাপতি ও মহাসচিব নির্বাচিত হবেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ