ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

যশোর ও বগুড়া জেলা জাপার আহবায়ক কমিটি 

প্রকাশনার সময়: ২৪ নভেম্বর ২০২২, ১৫:২৮

জাতীয় পার্টির (জাপা) ১০ম সম্মেলন সফল করার লক্ষে যশোর ও বগুড়া জেলার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

একই সাথে ময়মনসিংহের মো. আব্দুল আউয়াল সেলিমকে জাতীয় পার্টির কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য করা হয়েছে। এছাড়া মো. ইদ্রিস আলী ও মো. গিয়াস উদ্দিন দুলালকে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

বিরোধী দলীয় নেতা ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদের নির্দেশনায় গঠন করা হয়েছে এই আহবায়ক কমিটি।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদের পরামর্শে কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্ অনুমোদন দিয়েছেন।

প্রবীণ আইনজীবী ও দলের সিনিয়র নেতা অ্যাডভোকেট মাহবুবুল আলম বাচ্চুকে সমন্বয়কারী করে যশোর জেলা জাতীয় পার্টির ২৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে। নতুন কমিটিতে আহবায়ক করা হয়েছে অ্যাডভোকেট একেএম আকরাম হোসেনকে এবং সদস্য সচিব মো.আব্দুর রহমান বাদল চাকলাদারকে।

এছাড়া অন্য যুগ্ন আহবায়ক হলেন- অ্যাডভোকেট মো. কামরুজ্জামান, অ্যাডভোকেট মো. হাবিবুর রহমান, অ্যাডভোকেট আশরাফুর রহমান, শেখ আবু মন্নাফ শিমুল, শেখ মো. আব্দুস সাত্তার ও মো. মনিরুজ্জামান মনির। আর যুগ্ম সদস্য সচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. ফরিদ আহমেদ, মো. রায়হান হোসেন, মো. রিপন হোসেন, মো. মোস্তাক হোসেন ও অ্যাডভোকেট মো. জামিরুল ইসলাম।

সদস্যরা হলেন- মো. শিমুল হোসেন, মো. খায়রুল ইসলাম, মো. আতিকুর রহমান, মোছা. শাহিদা বেগম, মোছা. রুমা আক্তার, মো. সেলিম রেজা, মো. রুস্তম আলী, মো. আকবর হোসেন, মো. আরিফুল ইসলাম, মোছা. রহিমা বেগম ও মো. আজিজুল ইসলাম।

অন্যদিকে বগুড়ায় আলহাজ্ব মো. আব্দুল আলীমকে আহবায়ক ও মো. আব্দুস সালাম বাবুকে সদস্য সচিব করে ৩৩ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন মো. হারুন উর রশিদ তালুকদার, মো. সাহিদুল ইসলাম, মো. সামছুর রহমান রতন এবং মো. ফরহাদ আলী খোকনকে যুগ্ম সদস্য সচিব করা হয়েছে। কমিটিতে সদস্যদের মধ্যে আছেন মো. ইব্রাহিম আলী ধলু, অধ্যাপক আমজাদ হোসেন, মো. শাহীন সরদার, মো. আব্দুস সামাদ তালুকদার।

মো. আইয়ুব হোসেন, মো. তরিকুল ইসলাম রিপন, মো. রবিউল হাসান মাসুদ, মো. মামুনুর রশিদ মামুন, মো. ডা. মুসা, মো. আব্দুর রশিদ, মো. সানাউল হক সানা, মো. আজিজুল হক রাজু, মোহাম্মদ আলী, মো. লোকমান হোসেন, মো. এমদাদ হোসেন মিলন, মো. খায়ারুল ইসলাম, মোছা. সুবর্ণা তালুকদার, মো. রাজু শেখ, মো. রিতিশ, মো. আইয়ুব হোসেন, মো. জহুরুল ইসলাম, মো. আফছার আলী, মো. আব্দুল বাতেন, মো. নজরুল ইসলাম মুকুল, মো. আবুল হোসেন, মো. জহুরুল ইসলাম ও মো. সাহাদত হোসেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ