ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

৫ মাস পর দেশে ফিরছেন রওশন এরশাদ 

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২২, ২০:০১

প্রায় পাঁচ মাস থাইল্যান্ডে চিকিৎসা শেষে দেশে ফিরছেন সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। আগামী ২৭ নভেম্বর রোববার তার দেশে আসার কথা জানিয়েছেন বিরোধীদলীয় নেতার একান্ত সচিব একেএম আব্দুর রহিম ভূইয়া।

বুধবার (২৩ নভেম্বর) বিরোধীদলীয় নেতার একান্ত সচিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিরোধীদলীয় নেতা স্থানীয় সময় সকাল ১০টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের টিজি-৩২১ বিমানযোগে থাইল্যান্ডের ব্যাংককস্থ সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দর হতে রওনা হয়ে বেলা ১২টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। এসময় বিরোধীদলীয় নেতার দীর্ঘ চিকিৎসাকালে তার সঙ্গে অবস্থানকারী পুত্র রাহগীর আল মাহি (সাদ) এরশাদ এমপি ও পুত্রবধূ মাহিমা এরশাদ উপস্থিত থাকবেন।

এতে আরো বলা হয়, রওশন এরশাদ ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট অধিবেশনে যোগদান শেষে গত ৫ জুলাই চিকিৎসার উদ্দেশে থাইল্যান্ডের ব্যাংককস্থ বামরুনগ্রাদ হাসপাতালের উদ্দেশে যাত্রা করেন। প্রায় ৫ মাস চিকিৎসা শেষে তিনি সুস্থ হয়ে দেশে ফিরছেন রোরবার। বিরোধীলীয় নেতা অসুস্থতা ও চিকিৎসাকালীন সময়ে তার আরোগ্য কামনায় দোয়া ও প্রার্থনা করার জন্য দলীয় নেতা-কর্মী, শুভানুধ্যায়ী ও দেশবাসীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ