ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাপার ৪ জেলা ও মহানগর আহবায়ক কমিটি ঘোষণা

প্রকাশনার সময়: ২০ নভেম্বর ২০২২, ১৩:০২

জাতীয় পার্টির আসন্ন ১০ম জাতীয় কেন্দ্রীয় সম্মেলন সফল করার লক্ষে মাগুরা, জামালপুর, টাঙ্গাইল, ঝিনাইদহ জেলা ও রাজশাহী মহানগর আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। জাতীয় পার্টির কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য সচিব গোলাম মসীহ'র সুপারিশক্রমে পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এই কমিটি অনুমোদন দিয়েছেন।

রোরবার (২০ নভেম্বর) জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মো.মামুনুর রশীদ পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মাগুরায় অ্যাডভোকেট রতন কুমার মিত্র জীবনকে আহবায়ক ও সিকদার মো. আলমগীর কবিরকে সদস্য সচিব করে ৩২ সদস্যের জেলা জাপার আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

সাবেক এমপি ইঞ্জিনিয়ার মামুনূর রশীদকে ও কৃষিবিদ ঈসা জাকারিয়া ভূইয়াকে সদস্য সচিব করে ১০১ সদস্যের জামালপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

এদিকে ইঞ্জিনিয়ার মো.লিয়াকত আলীকে আহবায়ক ও মো. আজিজুর রহমান তালুকদারকে সদস্য সচিব করে ৫১ সদস্যে বিশিষ্ট টাঙ্গাইল জেলা জাপার আহবায়ক কমিটি দেয়া হয়েছে।

মো. মিজানুর রহমানকে আহ্বায়ক এবং মো. তৌহিদুজ্জামান (বাচ্চু মন্ডল)কে সদস্য সচিব করে ৫১ সদস্যের ঝিনাইদহ জেলায় আহবায়ক কমিটি দেয়া হয়েছে।

অন্যদিকে সরদার মোহাম্মদ জুয়েল হোসেনকে আহ্বায়ক ও মো.আসাদুজ্জামান নুর আসাদকে সদস্য সচিব করে ৩১ সদস্যের রাজশাহী মহানগর জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ