ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ময়মনসিংহে জাপার কর্মী সমাবেশ স্থগিত

প্রকাশনার সময়: ১৮ নভেম্বর ২০২২, ১৭:৩৯

আগামীকাল শনিবার (১৯ নভেম্বর) জাতীয় পার্টির (জাপা) ময়মনসিংহ জেলার কর্মী সমাবেশ স্থগিত করা হয়েছে।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে দলের প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্'র সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নেয় ময়মনসিংহ জেলা ও মহানগর জাতীয় পার্টি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার বিভাগীয় শহর ময়মনসিংহের ঐতিহাসিক টাউন হল ময়দানে অনুষ্ঠ্যয় জাতীয় পার্টির কর্মী সমাবেশ স্থগিত করা হয়েছে। পরবর্তিতে ব্যাপক আয়োজনে তারিখ ঘোষণার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। স্থগিত হওয়া কর্মী সমাবেশে বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, এসএমএম আলম, গোলাম মসীহ্, কাজী মামুনূর রশীদ, অধ্যাপক ইকবাল হোসেন রাজু ও খন্দকার মনিরুজ্জামান টিটুসহ পার্টির শীর্ষ নেতাদের অংশ নেয়ার কথা ছিল।

জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ জানান, কোনো ধরনের চাপ বা সমঝোতা নয়, ময়মনসিংহের কর্মী সমাবেশে যেহেতু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, সে কারণে তার দেশে না ফেরা পর্যন্ত সমাবেশ স্থগিত করা হয়েছে। তিনি দেশে ফিরলেই কর্মী সমাবেশের নতুন তারিখ ঘোষণা করা হবে।

সমাবেশ সফল করতে গেলো কয়েকদিন ধরে উপজেলা ও ওয়ার্ড পর্যায়ে নেয়া হয় ব্যাপক প্রস্তুতি। এরই মধ্যে বেশ কয়েকটি ওয়ার্ড সমাবেশে টেলি কনফান্সের মাধ্যমে বক্তব্য রাখেন বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ। জাতীয় পার্টির কর্মী সমাবেশ ঘিরে নতুন সাজে রূপ নেয় ময়মনসিংহের রাজনীতি। গ্রামের হাঁটবাজার থেকে শুরু করে জেলার ফুটপাতের চায়ের দোকানের আলোচনার বিষয়বস্তু ছিল রওশন এরশাদের সমাবেশ।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ