ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফরিদপুর গণসমাবেশে ইন্টারনেট সংযোগ বন্ধ

প্রকাশনার সময়: ১২ নভেম্বর ২০২২, ১২:৩২ | আপডেট: ১২ নভেম্বর ২০২২, ১২:৫২

ফরিদপুরে আজ (১২ নভেম্বর) বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। জেলা সদর থেকে ৬ কিলোমিটার দূরে কোমরপুরে আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে এ সভা চলছে। সমাবেশকে কেন্দ্র করে ফরিদপুরে আজ সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। টেলিকম অপারেটর কোম্পানিগুলোর সূত্রে এ তথ্য জানা গেছে। এতে ভোগান্তিতে পড়েছেন নেতাকর্মীসহ সমাবেশ কভার করতে আসা সাংবাদিকরা।

সূত্রটি জানিয়েছে, ফরিদপুর জেলায় আজ সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ রাখতে বিটিআরসি থেকে তাদের নির্দেশ দেওয়া হয়েছে। থ্রিজি ও ফোরজি প্রযুক্তি মূলত মোবাইলে ইন্টারনেট পরিষেবা দিয়ে থাকে। আর ফোন করার পরিষেবা দেয় টুজি। টুজি সেবা চালু তাকায় ফরিদপুরের মোবাইল ব্যবহারকারীরা ফোন করতে পারছেন। কিন্তু, ইন্টারনেট সেবা বন্ধ রয়েছে।

সমাবেশের মাঠ ঘুরে দেখা গেছে, মাঠ ও মাঠ সংলগ্ন ঢাকা-খুলনা মহাসড়ক লোকে লোকারণ্য। নেতাকর্মীদের অনেকে মাঠে পাটি বিছিয়ে বসে আছেন। বিভিন্ন এলাকার নেতাকর্মীরা দলে দলে স্লোগান দিয়ে মাঠে আসছেন।

সমাবেশে আসা বিএনপির নেতাকর্মীরা বলছেন, রাতে এখানে ইন্টারনেটের গতি কম ছিল। সকালে ইন্টারনেট বন্ধ হওয়ায় বিপাকে পড়েছি। আমাদের যোগাযোগ এখন বেশির ভাগই সময় হোয়াটসঅ্যাপ বা অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমে হয়। কিন্তু ইন্টারনেট না থাকায় তা আর হচ্ছে না।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ