ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

দুই নেতাকে আটকের অভিযোগ বিএনপির

প্রকাশনার সময়: ০৮ নভেম্বর ২০২২, ২৩:০১
আলী আকবর চুন্নু

জাতীয়তাবাদী যুবদলের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি আলী আকবর চুন্নু এবং স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতা রফিক হাওলাদারকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। অবিলম্বে এই দুই নেতাকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি দাবি জানিয়েছেন তিনি।

তিনি বলেন, মঙ্গলবার (৮ নভেম্বর) রাত পৌনে আটটার দিকে তাকে রাজধানীর মোহাম্মদপুরে তার নিজস্ব অফিস থেকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায়। এছাড়াও স্বেচ্ছাসেবক দলের সাবেক সহসভাপতি রফিক হাওলাদারকে বিকেলে হাইকোর্ট এলাকা থেকে পুলিশ আটক করেছে।

এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, আমি মনে করি সরকার আবারও তাদের ক্ষমতা দখলে রাখার জন্য মরণ-খেলায় মেতে উঠেছে। সেই কামনা-বাসনা থেকেই ইতিমধ্যে আমাদের অনেক নেতাকর্মীকে গ্রেফতার করেছে। তারই ধারাবাহিকতায় যুবদলের সাবেক সহসভাপতি আলী আকবর চুন্নুকে তুলে নিয়ে গেছে।

বিএনপির এই নেতা আরও বলেন, অসৎ উদ্দেশ্যে অতীতেও বিএনপির অসংখ্য নেতাকর্মীকে অন্যায়ভাবে রাতের অন্ধকারে তুলে নিয়ে গুম করেছে, তেমনিভাবে আলী আকবর চুন্নুকে তুলে নিয়ে গেছে। হয়তো কোনো অসৎ উদ্দেশে তাকে নিয়ে যাওয়া হয়েছে। চুন্নুর কোনো কিছু হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সম্পূর্ণভাবে দায়ী থাকবে বলেও মন্তব্য করেন রিজভী।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ