ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রওশন এরশাদের মৃত্যুর খবর গুজব 

প্রকাশনার সময়: ০৫ নভেম্বর ২০২১, ২১:৩১
রওশন এরশাদ

সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ মারা গেছেন বলে একটি ভুয়া তথ্য ছড়াচ্ছে।

আজ শুক্রবার সন্ধ্যার পরে রওশন এরশাদের মৃত্যুর খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে।

জাতীয় পার্টির একটি নির্ভরযোগ্য সূত্র বলছেন, রওশন এরশাদের মৃত্যুর খবরটি ভুয়া। মূলত তাকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার বিকেল ৫টায় এয়ার অ্যাম্বুলেন্সে থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন।

এর আগে রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডে যাচ্ছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। শুক্রবার বিকেল ৫টায় এয়ার অ্যাম্বুলেন্সে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নেবেন তিনি। তার দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করা হয়।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন। এরশাদের মৃত্যুর পর ছেলে রাহগির আল মাহি সাদ রংপুর-৩ আসন থেকে উপনির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এর আগে ২৮ অক্টোবর রওশন এরশাদ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন বলে জানিয়েছিলেন গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেছিলেন, ‘রওশন এরশাদ নিস্তেজ অবস্থায় আছেন। বর্তমানে তিনি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে লড়ছেন। তাকে বিদেশ নেওয়ার মতো শারীরিক অবস্থা নেই।’

এরও আগে, ২৩ মে টানা ২৪ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন রওশন এরশাদ। দ্বিতীয় দফায় গত ১৪ আগস্ট থেকে টানা ৭০ দিনের মতো হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ