ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘ধেয়ে আসবে জনগণ, সরকারের সিংহাসন উল্টে যাবে ’

প্রকাশনার সময়: ০৪ নভেম্বর ২০২১, ২০:২২

ক্ষোভে যে কোনো মুহূর্তে সরকারের বিরুদ্ধে ধেয়ে আসবে জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, তখন সরকারের রাজসিংহাসন উল্টে যাবে। সরকার দেশ শাসনে সর্বক্ষেত্রে নজিরবিহীন ব্যর্থতা ঢাকতেই বিএনপি নেতাকর্মীদের বানোয়াট মামলায় কারাগারে আটকে রাখতে উন্মাদ হয়ে গেছে।

এমন পরিস্থিতিতে যে কোনো মুহূর্তে রাজপথ কাঁপিয়ে সরকারের বিরুদ্ধে ধেয়ে আসবে জনগণ। বৃহস্পতিবার দলটির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের রাজনীতির অঙ্গন থেকে সরিয়ে দিতে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া ও গায়েবি মামলা দায়ের করছে। আদালতে জামিন নামঞ্জুর না করা যেন আওয়ামী সরকারের প্রধান লক্ষ্যে পরিণত হয়েছে। এই লক্ষ্য বাস্তবায়নের জন্য মানুষের ভোটের অধিকার এবং গণতান্ত্রিক অধিকার জোর করে কেড়ে নেয়া হয়েছে। দেশকে বিরোধী দল শূন্য করতেই বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কারান্তরীণ করা হচ্ছে।

তিনি বলেন, ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় কিশোরগঞ্জ জেলা জাতীয়তাবাদী যুবদলের সহ-সভাপতি ফয়সাল হাসান, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালী উল্লাহ রাব্বানী তৌকি এবং গুরুদয়াল কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহ আলমের জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়। এটিও সরকারের ধারাবাহিক অপকর্মেরই আরেকটি অংশ। অবিলম্বে ফয়সাল হাসান, ওয়ালী উল্লাহ রাব্বানী তৌকি এবং শাহ আলমের বিরুদ্ধে দায়ের করা ‘অসত্য’ মামলা প্রত্যাহার এবং তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান মিজা ফখরুল।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ