ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাম্প্রদায়িকতার দুর্গন্ধ ছড়াচ্ছে বিএনপি: খাদ্যমন্ত্রী

প্রকাশনার সময়: ২২ অক্টোবর ২০২১, ২১:২৬

বিএনপি-জামায়াতকে উদ্দেশ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, যারা নির্বাচনে অংশ নেয় না তারাই গণতন্ত্রের প্রকৃত হত্যাকারী। এই হত্যার দায়ে তাদের গণ আদালতে বিচার হওয়া উচিত। সরকারের উন্নয়ন সহ্য করতে না পেরে সাম্প্রদায়িকতার দুর্গন্ধ ছড়াচ্ছে বিএনপি। কোরআন অবমাননা কিংবা মন্দিরে হামলা তারই অংশ বলেও মন্তব্য করেন মন্ত্রী।

শুক্রবার সকালে পত্নীতলা উপজেলার নজিপুর কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল। শেখ হাসিনার নাম মানেই দেশের উন্নয়ন। তাই শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন বাংলাদেশের উন্নয়নে কেউ বাধা সৃষ্টি করতে পারবে না।

মন্ত্রী বলেন, তৃণমূল নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। তাই আমাদের সব বিভেদ ভুলে এক হতে হবে। তাহলে কোনো অপশক্তিই প্রধানমন্ত্রী ও বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে পারবে না।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল খালেকের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৫ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল। পরে আবদুল খালেককে সভাপতি ও আবদুল গাফফারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ