ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

সংস্কারের সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন চায় মির্জা ফখরুল

প্রকাশনার সময়: ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৪০ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৪৩

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস সংস্কারের যে সিদ্ধান্ত নিয়েছেন তা দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের সঙ্গে সমন্বয় সভা শেষে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে এই সমন্বয় সভা হয়।

মির্জা ফখরুল বলেন, ড. মুহাম্মদ ইউনূসের সংস্কারের সিদ্ধান্ত যেন দ্রুত বাস্তবায়ন করা হয়। জনগণের শাসন প্রতিষ্ঠার জন্য, দ্রুততম সময়ের মধ্যে জনগণের নির্বাচিত জনপ্রতিনিধিদের ক্ষমতা হস্তান্তরের জন্য পদক্ষেপ নিতে হবে। সংস্কারে জনগণের চাওয়া ও প্রয়োজনকে মূল্যায়ন করতে হবে।

বিএনপির কর্মসূচি নিয়ে দলটির মহাসচিব জানান, ১৫ সেপ্টেম্বর আন্তর্জাতিক গণতন্ত্র দিবসকে প্রাতিষ্ঠানিক রূপ দেওয়ার জন্য দুই দিনের কর্মসূচি নিয়েছে বিএনপি। ১৪ তারিখ বিকেলে শহীদ মিনারে সমাবেশ করা হবে। ১৫ তারিখ নয়াপল্টনে সমাবেশ হবে। ১৫ তারিখ বিভাগীয় শহরে গণতন্ত্র র‍্যালি অনুষ্ঠিত হবে।

ছাত্র-জনতার অভ্যুত্থান নস্যাৎ করতে শিল্পক্ষেত্রে অস্থিরতা সৃষ্টির পরিকল্পনা চলছে মন্তব্য করে তিনি এমন অস্থিরতা প্রতিরোধে দেশবাসীর প্রতি আহ্বান জানান।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ