ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

এখনও খোঁজ মিলেনি সংসদ সদস্য আনোয়ারুল আজীমের

প্রকাশনার সময়: ২০ মে ২০২৪, ১৬:০৬

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ উপজেলা) আসনের বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের খোঁজ এখনো মেলেনি। বড় মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন ও এমপির ব্যক্তিগত সহকারী (পিএস) ভারতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

সোমবার (২০ মে) ভিসার জন্য ভারতীয় দূতাবাসে আবেদন জনাবেন তারা।

ভারতীয় পুলিশের বরাত দিয়ে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ১৬ মে সকালের দিকে এমপি আনারের অবস্থান ছিল বিহারের মোজাফ্ফরাবাদ। সেখান থেকে পিএস রউফ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর ফোনে কল করা হয়। তবে ওই ফোন কল প্রকৃত পক্ষে এমপি আনার করেছিলেন কি-না, তা নিয়ে নতুন করে ধ্রুম জালের সৃষ্টি হয়েছে।

সোমবার সকালে পিএস আব্দুল রউফ বলেছেন, যারা ভারতে গেছেন তাদের সাথে নতুন করে কোন যোগাযোগ হয়নি।

এদিকে স্বরাষ্ট্র ও পররাষ্ট্র মন্ত্রনালয়ের পক্ষ থেকে ভারতীয় কতৃপক্ষকে বিষয়টি অবহিত করা হয়েছে। আজ পশ্চিমবঙ্গে নির্বাচন। ঢাকা গোয়েন্দা পুলিশ সর্বক্ষণ পশ্চিমবঙ্গের পুলিশের সাথে তথ্য আদান-প্রদান করছেন। এ অবস্থায় পরিবারের লোকজনের মাঝে উৎকণ্ঠা বাড়ছে।

১২ মে চিকিৎসার জন্য ভারতের পশ্চিবঙ্গে যান আনার। ১৬ মে দিল্লি যাওয়ার কথা বলে নিখোঁজ হন তিনি। সেই থেকে চরম উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছেন এমপির পরিবারের সদস্যরা।

টানা ৩ বার আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এক দফায় কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। সংশ্লিষ্ট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন তিনি ।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ