ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

জামিন পেয়েই ডোনার বললেন, ‘বিজয় হবেই’

প্রকাশনার সময়: ১৬ মার্চ ২০২৪, ১৬:১৮

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক ডা. ফরহাদ হালিম ডোনার বলেছেন, ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আন্দোলন কর্মসূচি পালন করতে গিয়ে অসংখ্য নেতাকর্মীরা মামলা-হামলা নির্যাতনের শিকার হয়েছেন। আগামী দিনেও রাজপথে থেকে কর্মসূচি সফল করার মধ্য দিয়ে বর্তমান অবৈধ সরকারের পতন করে জনগণের সরকার প্রতিষ্ঠার আন্দোলনে শরিক হবেন। চলমান আন্দোলনে আমাদের বিজয় হবে, ইনশাল্লাহ।

শনিবার (১৬ মার্চ) রাজনৈতিক সব মামলায় হাইকোর্ট থেকে জামিন লাভের পর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আসেন তিনি। দলের নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে ডা. ফরহাদ হালিম ডোনার এসব কথা বলেন।

নয়াপল্টন কার্যালয়ে বিএনপির সিনিয়র এই নেতাকে ঘিরে এ সময় শ্লোগানে শ্লোগানে মুখর করে তোলেন নেতাকর্মীরা। নেতাকর্মীরা এসময় ফুলের মালা দিতে চাইলে ডা. ডোনার তা গ্রহণ করেননি। এ বিষয়ে তার অনুসারীরা জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ হওয়ার পর থেকে তিনি আর ফুলের মালা নেন না।

এদিন বিএনপির অফিসে বেশকিছু সময় ছিলেন ডা. ডোনার। এ সময় তাকে কার্যালয়ে স্বাগত জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন, স্বেচ্ছাসেবক দলের ফখরুল ইসলাম রবিন, যুবদলের গোলাম মাওলা শাহীন, ঢাকা উত্তর ছাত্রদলের সাবেক আহ্বায়ক জসিম সিকদার রানাসহ বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

গত বছরের ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ পণ্ড হওয়ার পর রাজধানীর পল্টন, রমনা এবং বনানী থানায় ডা. ডোনারের নামে মোট ৯টি মামলা দেওয়া হয়। সবকটি মামলায় গত বুধবার (১৩ মার্চ) তিনি হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ