ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

নৌকায় উঠলেই সাত খুন মাফ: নুর

প্রকাশনার সময়: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৬

‘খেলোয়াড়, ব্যবসায়ী, নায়ক, গায়ক সবাই এখন নৌকায় উঠতে চেষ্টা করছে। কারণ নৌকায় উঠলেই সাত খুন মাফ!’ এমন মন্তব্যই করেছেন গণঅধিকার পরিষদের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

তিনি বলেন, আজকে আবার মনোনয়ন বিক্রির আয়োজন করেছে আওয়ামী লীগ। যেখানে হাজির অভিনেত্রী, নায়িকা, গায়িকা। সবাই এখন এমপি হতে চায়!

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে ১২ দলীয় জোটের আলোচনা সভায় বক্তৃতাকালে নুরুল হক নুর এসব কথা বলেন।

সাবেক ভিপি বলেন, এস আলম কোম্পানির মালিক সাইফুল ইসলাম এবং তার স্ত্রী এক বিলিয়ন ডলার পাচারের মামলা হাইকোর্টের আপিল বিভাগ খারিজ করে দিয়েছে।

আন্দোলন চলছে- চলবে জানিয়ে নুর বলেন, এই আন্দোলনের অন্যতম নেতা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্যান্য দলের ৩০ হাজার নেতাকর্মী এখন জেলে। এসব নেতাকর্মীকে মুক্ত করা ছাড়া আমাদের কোনো উৎসব পালন করা হবে না। আমাদের আন্দোলন চলছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত চলবে।

১২ দলীয় জোটের চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানসহ ১২ দলীয় জোটের নেতারা।

নয়া শতাব্দী/এমএইচ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ