ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

এবারের নির্বাচন নিরপেক্ষ হবে: শমসের মবিন

প্রকাশনার সময়: ০৭ জানুয়ারি ২০২৪, ১০:১১
ছবি- সংগৃহীত

গত দুই নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। এবার অংশগ্রহণমূলক নির্বাচন হচ্ছে বলে জানিয়েছেন সিলেট-৬ আসনের প্রার্থী তৃণমূল বিএনপির চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী। তিনি বলেন, দুয়েকটা বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও এবারের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

রোববার (০৭ জানুয়ারি) সকালে সিলেট নগরীর আম্বরখানা বালিকা বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

তৃণমূল বিএনপির প্রধান শমসের মবিন চৌধুরী সিলেট-৬ আসনের (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) প্রার্থী হলেও তিনি সিলেট-১ আসনের ভোটার।

শমসের মবিন বলেন, গত দুই নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। ২০১৮ সালে ভিন্ন আঙ্গিকে হয়েছে। এবার অংশগ্রহণমূলক নির্বাচন হওয়ায় মানুষ ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। এবার ভোট সঠিক হবে, গণনা হবে। দিনের শেষ পর্যন্ত এই পরিবেশ অব্যাহত থাকলে বাংলাদেশ একটা সুষ্ঠু নির্বাচন পাবে।

নিজ এলাকার নির্বাচনের পরিবেশ প্রসঙ্গে তিনি বলেন, এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে। প্রার্থীদের মধ্যে সহমর্মিতা রয়েছে। জনগণ ভোট দিতে আসবে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারের উপস্থিতি বাড়বে। জনগণের রায়েই ফলাফল আসবে।

তৃণমূল বিএনপির ফলাফল প্রসঙ্গে শমসের মবিন বলেন, দল হিসেবে আমরা একেবারে নতুন। সাংগঠনিক দুর্বলতার কারণে আমরা দল গোছাতে পারিনি। তবে ফলাফল একেবারে খারাপ হবে না।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ