ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

জনগণের বিরুদ্ধে অবস্থান নিচ্ছে সরকার: সমমনা জোট

প্রকাশনার সময়: ০৫ জানুয়ারি ২০২৪, ১৭:৪৭

একতরফা ডামি নির্বাচনের মধ্যদিয়ে সরকার প্রকাশ্যে জনগণের বিরুদ্ধে অবস্থান নিচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও এনপিপি চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ। তিনি বলেছেন, জনবিচ্ছিন্ন অবৈধ সরকার ক্ষমতা টিকিয়ে রাখতে বিরোধী দলসহ বিরোধী মতাদর্শের জনগণের ওপর একযুগের বেশি সময় যাবৎ জুলুম নির্যাতন অব্যাহত রেখেছে।

নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে লিফলেট বিতরণ শেষে বিজয়নগর আল রাজি কমপ্লেক্সের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে পল্টন মোড় হয়ে বিজয়নগর ঘুরে আল-রাজি কমপ্লেক্সের সামনে সমাবেশের মাধ্যমে এ কর্মসূচি শেষ করেন জোট নেতারা।

ফরিদুজ্জামান ফরহাদ বলেন, সহিংস রাজনীতিতে বিশ্বাসী আওয়ামী লীগ নির্বাচনী মাঠে বিএনপিকে না পেয়ে এখন নিজেরা নিজেরা রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হচ্ছে। নির্বাচনে দলীয় স্বতন্ত্র প্রার্থী উম্মুক্ত করা হয়েছে নাটকের একটি অংশ হিসেবে। নির্বাচনে শুধুমাত্র ভোটার উপস্থিতি বাড়াতে এ নাটক মঞ্চস্থ করা হয়েছে। যাতে করে জনগণের ভোট চুরি করে ভোটের হার বাড়ানো যায়। তাদের এই কূটকৌশল আজ শুধু দেশবাসীর কাছে নয়, বিদেশীদের কাছেও পরিস্কার হয়ে গেছে।

এসময় এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, মহাসচিব এস এম শাহাদাত, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী, যুগ্ম মহাসচিব নুর নবী, এনডিপি মহাসচিব আব্দুলাহ আল হারুন সোহেল, এনপিপি প্রেসিডিয়াম মেম্বার নবী চৌধুরী, ফখরুল ইসলাম, অ্যাডভোকেট শেখ ফরিদসহ সমমনা জোটের নেতারা উপস্থিত ছিলেন।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ