ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপি-জামায়াতের ওপর আল্লাহ নারাজ : তথ্যমন্ত্রী

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ১৭:৩৫

বিএনপি-জামায়াতের ওপর আল্লাহ নারাজ হয়ে গেছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও চট্টগ্রাম-৭ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘে গিয়ে ফিলিস্তিনে বর্বর হত্যাকাণ্ডের প্রতিবাদ জানিয়েছেন। আমি সরকারের তথ্যমন্ত্রী হিসেবে প্রতিদিন এর বিরুদ্ধে কথা বলেছি। বিএনপি-জামায়াতের ওপর আল্লাহ নারাজ হয়ে গেছেন। কারণ তারা ফিলিস্তিনের এই হত্যাযজ্ঞের বিরুদ্ধে একটি কথাও বলেনি। তাদের নেতা তারেক রহমান কথা বলতে নিষেধ করেছে।

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নের গোয়ালপুরা বাজার, কোদালা বাজার, চা বাগান এলাকাসহ কয়েকটি স্থানে শনিবার (৩০ ডিসেম্বর) গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় তথ্যমন্ত্রী কোদালা চা বাগানের শ্রমিক, গ্রামের নারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কথা বলেন এবং নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। এরপর তিনি রাঙ্গুনিয়ার সরফভাটা ও বোয়ালখালীর শ্রীপুর-খরন্দ্বীপ ইউনিয়নে গণসংযোগ করেন।

তথ্যমন্ত্রী বলেন, জামায়াত ইসলামী স্লোগান দেয়, ‘আল্লাহর আইন চাই, সৎ লোকের শাসন চাই’। ওরা বলে, ইসলাম প্রতিষ্ঠা করবে। আজকে ফিলিস্তিনে মুসলমানদের পাখি শিকারের মতো হত্যা করা হচ্ছে। এ পর্যন্ত ২০ হাজারের বেশি মানুষকে হত্যা করেছে। এর মধ্যে বেশিরভাগ নারী এবং শিশু। বিএনপি-জামায়াত আজ পর্যন্ত একটি শব্দ ইসরাইলের বিরুদ্ধে উচ্চারণ করেনি। কারণ একটি বড় রাষ্ট্র নাখোশ হতে পারে। তারা আজকে ইসরাইলের দোসর ও মোনাফেক হিসেবে আবির্ভূত হয়েছ। সুতরাং, এদের চিনে রাখতে হবে। এরা নানা বিভ্রান্তি ছড়ায়।

তথ্যমন্ত্রী বলেন, একদিকে আওয়ামী লীগ সরকার দেশের জন্য রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, রেললাইন বানাচ্ছে এবং শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই দিচ্ছে। অন্যদিকে বিএনপি নির্বাচন বর্জনের নামে দেশের সম্পদ নষ্ট করে দিচ্ছে। বাসে-ট্রেনে পেট্রোল বোমা নিক্ষেপ করছে, আর মানুষ পোড়াচ্ছে। রাজনীতির নামে এমন অপরাজনীতি দুনিয়ার কোথাও নেই। এগুলোকে আমি সন্ত্রাসী কর্মকাণ্ড বলে অবিহিত করি। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে সবাইকে কঠোর হাতে তাদের দমন করতে হবে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ