ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘প্রহসনের নির্বাচন বর্জনের জন্য দেশবাসী প্রস্তুত’

প্রকাশনার সময়: ২৯ ডিসেম্বর ২০২৩, ২১:৪৭

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, একতরফা নির্বাচন দিয়ে দেশের দেড় হাজার কোটি টাকা নষ্ট করছে সরকার। এ প্রহসনের নির্বাচন বর্জনের জন্য দেশবাসী প্রস্তুত।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দলটির জেদ্দা মহানগর শাখার উদ্যোগে আয়োজিত ‘বিজয়ের ৫৩ বছর : বর্তমান বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

নগর সভাপতি হাফেজ মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে এবং সেক্রেটারি হাফেজ মাওলানা মিছবাহ উদ্দীনের সঞ্চালনায় সভায় তিনি বলেন, আমরা বারবার প্রধান নির্বাচন কমিশনারকে বলেছি এ একতরফা নির্বাচন থেকে সরে আসার জন্য। কিন্তু অথর্ব এ কমিশন অধিকাংশ বিরোধী দলের মতামতের তোয়াক্কা না করে একদলীয় নির্বাচনের আয়োজন করে দেশকে ভয়াবহ পরিণতির দিকে ঠেলে দিয়েছে। একতরফা, প্রহসনের এ নির্বাচন বর্জনের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

বিশেষ অতিথির বক্তব্যে হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আল আমীন বলেন, বাংলাদেশের অর্থনীতির চালিকাশক্তি রেমিট্যান্স যোদ্ধাদের বিমানবন্দরে হয়রানি ও হেনস্থার শিকার হতে হয়। প্রবাসে তাদের সমস্যা শোনার কেউ নেই। প্রবাসীদের সকল প্রকার হয়রানি বন্ধ করে যথাযথ সম্মান প্রদর্শনপূর্বক বিশেষ সুযোগ সুবিধা দিতে হবে। প্রবাসে মৃত্যুবরণ করলে বিনা খরচে মরদেহ দ্রুততম সময়ে দেশে নেওয়ার ব্যবস্থা নিতে হবে। পাসপোর্ট অফিসের দুর্নীতি বন্ধ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জেদ্দা মহানগরের সিনিয়র সহ-সভাপতি হাজী জাফর আহমাদ, সহ-সভাপতি মাওলানা ইব্রাহীম খলিল, জয়েন্ট সেক্রেটারি হাজী জসিম উদ্দীন চৌধুরীসহ অনেকেই।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ