ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আমি কোথাও গ্যাপ রাখিনি, সাধ্যমতো চেষ্টা করেছি : মাশরাফি

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২৩, ২১:১৫
নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজা

গতবারও আপনারা আমাকে নির্বাচিত করেছেন, আমি কোথাও গ্যাপ রাখিনি। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি বলে জানিয়েছেন নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মুর্তজা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে মাশরাফি বিন মুর্তজা এইসব কথা বলেন।

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি লিখেছেন, “গতবারও আপনারা আমাকে নির্বাচিত করেছেন, আমি কোথাও গ্যাপ রাখিনি। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি। এবারও ইনশা আল্লাহ সেই চেষ্টাই থাকবে, যদি আপনারা আমাকে চান।”

এদিকে, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর গ্রামে নির্বাচনী পথসভায় ভোটারদের উদ্দেশে মাশরাফি বিন মুর্তজা বলেন, আমি আপনাদেরই সন্তান। নড়াইলের উন্নয়নে যা যা করা দরকার সবই করবো। আপনাদের ভোটেই এমপি হতে চাই। আমাকে আরেকবার সেবা করার সুযোগ দিন। আমার লক্ষ্য একটাই-নড়াইলবাসীর উন্নয়ন।

জনপ্রতিনিধি হয়ে গত পাঁচ বছর আপনাদের সেবা করেছি উল্লেখ করে মাশরাফি বিন মর্তুজা বলেন, হয়তো যে পরিমাণ কাজ করার কথা ছিল করতে পারিনি। করোনার কারণে দুই বছর কাজের সুযোগ পাইনি। তবে সর্বোচ্চ চেষ্টা করেছি। আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে আপনারা যদি আমাকে আবারও নির্বাচিত করেন, গত পাঁচ বছরের চেয়ে উন্নয়নকাজের পরিধি বাড়বে। আরও বেশি উন্নয়নকাজ করার চেষ্টা করবো।

ভোটারদের উদ্দেশে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি বলেন, ৭ জানুয়ারি আপনারা সবাই কেন্দ্রে যাবেন। জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় আমাকে ভোট দিয়ে আপনাদের জন্য কাজ করার সুযোগ দেবেন। সবাই আমার জন্য দোয়া করবেন।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ