ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নানকের নির্বাচনী প্রচারণায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২৩, ১৫:২৩
ছবি- সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরে আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর কবির নানকের গণসংযোগ চলাকালে দুই গ্রুপের সংঘর্ষে চারজন আহত হয়েছেন। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে মোহাম্মদপুর থানার টাউন হল বাজার মসজিদের সামনে নির্বাচনী গণসংযোগ ও মিছিলের মধ্যে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষের এই ঘটনা ঘটেছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুল হক ভূঞা সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নির্বাচনী মিছিলে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। তবে পুলিশ যাওয়ার আগেই থেমে গেছে। এ ঘটনায় একজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, বেলা ১১টার দিকে পূর্ব নির্ধারিত নির্বাচনী গণসংযোগের মিছিলে এক গ্রুপের সদস্যরা আরেক গ্রুপের সদস্যদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে। এতে মিছিলের মধ্যে হট্টগোলের সৃষ্টি হয়। হামলায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের স্থানীয়রা বিভিন্ন হাসপাতালে নিয়ে গেছেন।

দুই গ্রুপের হামলায় ধারালো অস্ত্রের আঘাতে আহতরা হলেন- মো. মেরাজ, মো. সিয়াম, মো. বাপ্পি, মো. সৌরভ। তারা সবাই আওয়ামী লীগের কর্মী বলে জানা গেছে। তবে কোন গ্রুপের সেটি নিশ্চিত হওয়া যায়নি।

মোহাম্মদপুর থানার ওসি মাহফুজুল হক ভূঞা বলেন, নির্বাচনী মিছিলে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। তবে পুলিশ যাওয়ার আগেই থেমে গেছে। এ ঘটনায় একজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ