ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘সরকার জনগণের টাকা লুট করে ডামি ভোটে ঢালছে’

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২৩, ১১:১৭

সরকার জনগণের টাকা লুট করে ডামি ভোটে ঢালছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, দেশের জনগণের কষ্টার্জিত টাকা লুট করে বিদেশে পাচার করেছে আওয়ামী সরকার। এখন তারা সেই লুটের টাকা ডামি ভোটে ঢালছে।

রোববার (২৪ ডিসেম্বর) সকালে কুমিল্লার চান্দিনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সরকার পতনের একদফা দাবিতে অবরোধ সমর্থনে বিক্ষোভ মিছিলে তিনি এ কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, বিরোধী দল ছাড়া একতরফা ডামি নির্বাচনে আওয়ামী লীগ নিজেরা নিজেরা সংঘর্ষে জড়িয়ে পড়ছে। ইতোমধ্যে কয়েকজনের প্রাণহানি ঘটেছে। তারা নিজেরা পরিকল্পিতভাবে গাড়িতে অগ্নিসংযোগ ও নাশকতামূলক কর্মকাণ্ড করছে। আর এসবের দোষ চাপানো হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলনরত বিরোধী দলগুলোর ওপর।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার যতই টালবাহানা করুক কোনো লাভ হবে না। তাদের ক্ষমতা ছাড়তেই হবে। আজকে শুধু বাংলাদেশের জনগণ নয় গণতান্ত্রিক বিশ্ব আওয়ামী লীগের ডামি নির্বাচন প্রত্যাখ্যান করেছে। জাতিসংঘ ও অস্ট্রেলিয়া এই পাতানো নির্বাচনে কোনো পর্যবেক্ষক পাঠাবে না বলে ঘোষণা দিয়েছে।

মিছিলে বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, গণশিক্ষাবিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু, সাবেক সভাপতি বোরহান উদ্দিন ভূঁইয়া, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শরীফুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ