ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাংলাদেশের রাজনীতিতে বিএনপি পরগাছা : কাদের

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২৩, ১৯:২৪
ছবি- সংগৃহীত

বাংলাদেশের রাজনীতিতে বিএনপি হলো পরগাছা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, এই পরগাছাকে বিলুপ্ত করতে হবে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে নোয়াখালীর কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় তিনি এই কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ফাউল করার কারণে বিএনপি খেলা থেকে বাদ পড়েছে। রাজনীতির মাঠে তাদের আর খেলার কোনো সুযোগ নেই।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা মানে না। বাংলাদেশের রাজনীতিতে বিএনপি হলো পরগাছা। এই পরগাছাকে বিলুপ্ত করতে হবে।

হরতাল-অবরোধের নামে বিএনপি জ্বালাও-পোড়াও করছে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, ইসরায়েল যেভাবে ফিলিস্তিনের মানুষদের হত্যা করছে, ঠিক সেভাবেই আন্দোলনের নামে বিএনপি মায়ের বুকের শিশুকে পুড়িয়ে মারে। এরা গণতন্ত্র হত্যাকারী দল। যারা ২০০৬ সালে এক কোটি ২৩ লাখ ভুয়া ভোটার তৈরি করে প্রহসনের নির্বাচন করতে চেয়েছে।

এর আগে সকালে কোম্পানীগঞ্জের বসুরহাট, শান্তিরহাট, রংমালা বাজার, বাংলা বাজার, পেশকারহাট, নতুন বাজার টেকেরবাজারসহ আশপাশের কয়েকটি এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় সেতুমন্ত্রী বলেন, দণ্ডিত আসামি তারেক রহমান ২০০৭ সালে পালিয়ে গিয়ে লন্ডনে বসে রিমোট কন্ট্রোল দিয়ে আন্দোলন চালাতে চায়। তারা অসহযোগ আন্দোলন ডাক দিয়েছে। সাধারণ মানুষ তাদেরকে অসহযোগিতার মাধ্যমে বিতাড়িত করবে। যারা নেত্রীকে হটাতে চায়, আমরা ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে তাদেরকে হটিয়ে দেব।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ