ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

 নির্বাচনে অংশ নিলে জিএম কাদেরকে হত্যার হুমকি !

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২৩, ১৪:১০

ভোটে অংশ নিয়ে আসন্ন নির্বাচন সফল করলে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদেরকে স্বপরিবারে হত্যার হুমকি দেয়া হয়েছে। মোবাইল ফোনে ওই হুমকি পাওয়ার পর জিএম কাদেরের পক্ষে বৃহস্পতিবার উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিএম কাদেরের ব্যক্তিগত মোবাইল ফোনে এসএমএস পাঠিয়ে এই হুমকি দেয়া হয়েছে বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়েছে।

এতে বলা হয়েছে, জিএম কাদেরের মোবাইল ফোনে মেসেজ পাঠিয়ে চেয়ারম্যানকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচন সফল করার প্রয়াস থেকে বিরত থাকার জন্য বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে। ‘উক্ত ব্যক্তি কথামতো নির্বাচনে অংশগ্রহণ থেকে বিরত না থাকলে চেয়ারম্যান মহোদয়সহ তার পরিবার ও আত্মীয় স্বজনদেরকে প্রাণনাশের হুমকি প্রদান করে।’ আর এই অবস্থায় জাতীয় পার্টির চেয়ারম্যান, তার পরিবারের সদস্যরা ও আত্মীয় স্বজন ‘জানমালের নিরাপত্তাহীনতায় ভুগছে’ বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।

জিএম কাদেরের পক্ষে জিডি করেছেন তার ব্যক্তিগত সহকারী আব্দুল হান্নান। সাধারণ ডায়েরিতে হুমকিদাতার একটি মোবাইল ফোন নম্বর উল্লেখ করা হয়েছে। মোবাইল নম্বরটি পর্তুগালের। জিএম কাদেরের নেতৃত্বে আসন্ন সংসদ নির্বাচনে ৩০০ আসনের মধ্যে ২৮৯ আসনে প্রার্থী দিয়েছে জাতীয় পার্টি। এর মধ্যে রংপুর-৩ ও ঢাকা-১৭ থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন জিএম কাদের।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ