ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাকিবকে ফুলের মালা দিয়ে বরণ করল মাগুরাবাসী  

প্রকাশনার সময়: ২৯ নভেম্বর ২০২৩, ১৩:০১ | আপডেট: ২৯ নভেম্বর ২০২৩, ১৩:২৮

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দিয়ে আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে যাত্রা শুরু করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। ক্ষমতাসীন আওয়ামীলীগের পক্ষ থেকে নিজ জন্মভূমি মাগুরা-১ আসনে মনোনয়ন পেয়েছেন তিনি। আর মনোনয়ন প্রাপ্তির তিন দিনের মাথায় বিশাল গাড়িবহর নিয়ে নিজ এলাকা মাগুরায় পা রাখলেন সাকিব।

নিজ জন্মভূমি মাগুরায় আগেও অনেকবার গিয়েছিলেন সাকিব আল হাসান। তার সফর ঘিরে মানুষের ঢলও ছিল। থাকবেই না কেন। বিশ্বসেরা অলরাউন্ডারকে কাছ থেকে দেখার সুযোগ। কেইবা মিস করতে চায়। তবে এবার সাকিব মাগুরায় আবারও গেলেন। তবে পরিচয়টা শুধু ক্রিকেটারের মধ্যে আর সীমাবদ্ধ নেই। রাজনীতিবিদ শব্দটাও যে জুড়ে গেছে তার নামের পাশে।

জানা যায়, আজ বুধবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিশাল বহর নিয়ে নিজের নির্বাচনী এলাকার পথে রওনা দিয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। বেলা সাড়ে ১২টায় মাগুরায় পৌঁছান তিনি। এ সময় গড়াই নদীর ব্রিজ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন স্থানীয় নেতাকর্মীরা। এ সময় সাকিবের বাবা মাশরুর রেজা উপস্থিত ছিলেন। শতশত মোটরসাইকেল আর অগুণিত প্রাইভেটকারের শো-ডাউন দেখা যায় এ সময়।

মনোনয়ন পাওয়ার পরেই নিজ ভোটার এলাকা পরিবর্তনের আবেদন করেছেন সাকিব। বনানী পুরাতন ডিওএইচএসে ঠিকানা গড়েছিলেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। তবে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা ১ আসন থেকে নৌকা মার্কার প্রার্থীতা নিশ্চিতের পর ঠিকানা বদল করতে চান তিনি। ইসির সূত্রগুলো জানিয়েছে, বর্তমান ঠিকানা ঢাকার বনানী থেকে পরিবর্তন করে মাগুরা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে নিতে চান সাকিব। এ লক্ষ্যে ইতোমধ্যে আবেদনও করেছেন তিনি।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ