ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন জাবির সাবেক ভিসি আনোয়ার

প্রকাশনার সময়: ২০ নভেম্বর ২০২৩, ২২:৪০ | আপডেট: ২০ নভেম্বর ২০২৩, ২৩:০৭
ছবি- সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য (ভিসি) আনোয়ার হোসেন।

সোমবার (২০ নভেম্বর) বেলা পৌনে ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম কেনেন আনোয়ার হোসেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মনোনয়ন ফরম বিক্রির দায়িত্বে থাকা রেমন্ড আরেং সাংবাদিকদের বলেন, সাবেক উপাচার্য আনোয়ার হোসেন নেত্রকোনা-৫ আসনের (পূর্বধলা) জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তিনি নিজেই ফরম সংগ্রহ করতে এসেছিলেন। মনোনয়ন ফরম সংগ্রহ করে তিনি নিয়ে গেছেন।

অধ্যাপক আনোয়ার হোসেন যে আসনের জন্য ফরম নিয়েছেন, সে আসনে বর্তমান সংসদ সদস্য তারই ছোট ভাই ওয়ারেসাত হোসেন বেলাল বীরপ্রতীক। অধ্যাপক আনোয়ার হোসেন ও ওয়ারেসাত হোসেন বেলাল প্রয়াত কর্নেল তাহেরের ছোট ভাই।

বেলাল পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা আওয়ামী লীগের সদস্য। আর আনোয়ার হোসেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের স্থায়ী কমিটির সদস্য।

২০১২-১৪ সময়ে আনোয়ার হোসেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ছিলেন।

আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, আমার ছোট ভাই এই আসনে তিনবারের সংসদ সদস্য ছিল। সে কিছুদিন ধরে অসুস্থ। সে অসুস্থ হয়ে যাওয়ার পর এলাকার নেতাকর্মীরা আমার সঙ্গে যোগাযোগ করছে; আমি যেন এই আসনে নৌকার হাল ধরি। তাদের কথা এবং দেশের উন্নয়নের কথা চিন্তা করে আমি প্রার্থী হয়েছি।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ